1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  3. admin@amaderbanglarsangbad.com : belal :
  4. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  5. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  6. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৯:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ :
জনসচেতনতায় ভ্রাম্যমাণ আদালত! ৩৯ টি মামলায় চল্লিশ হাজার একশত টাকা জরিমানা পেশাজীবি চালকদের মাঝে ত্রান দিলেন পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম করোনা: গাইবান্ধায় এলাকাবাসীর স্বতঃস্ফূর্ত লকডাউন! সুন্দরগঞ্জে পারস্পরিক দূরত্বকে বৃদ্ধাঙ্গুলী সুন্দরগঞ্জের মজুমদারহাটে জীবাণু নাশক স্প্রে করোনা সংকটকালে গাইবান্ধায় দু:স্থ সাংস্কৃতিক কর্মীরা শিল্পকলা একাডেমির অর্থ সহায়তা পেলেন নতুন আইজিপি ড. বেনজীর আহমেদ এর জীবনবৃত্তান্ত: সাঘাটায় রবিদাস সম্প্রদায় ও হোটেল কর্মচারীদের মাঝে ত্রান বিতরণ সাঘাটায় দাদনের টাকা নিয়ে মারপিট ঃ আহত ৮ সুন্দরগঞ্জে অবসরকালিন ও কল্যান ভাতা না পেয়ে এক শিক্ষকের মানবেতর জীবন

করোনা ভাইরাস সম্পর্ক সচেতনতায় জনগণের পাশে বাংলাদেশ পুলিশ

রিপোর্টার
  • সংবাদ সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৪ বার দেখা হয়েছে

গাইবান্ধার পলাশবাড়ীতে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতেনতায় পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ বলেন নিজেদের সুরক্ষায় আপনারা ঘরে থেকে আমাদের সহযোগিতা করুন।
করোনাভাইরাস মোকাবেলায় প্রতিনিয়ত মাঠে থেকে কাজ করে চলেছে বাংলাদেশ পুলিশ।
তিনি বলেন গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম মহোদয়ের স্যারের নির্দেশনায় একযোগে জেলার ৭টি থানায় সকল উর্ধ্বতন কর্মকর্তাসহ জেলা পুলিশের সকল সদস্য গাইবান্ধা জেলাবাসীদের করোনা ভাইরাস কিভাবে ছড়ায়, করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার উপায়, হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের এবং তাদের আত্মীয়-স্বজনের করনীয়-বর্জনীয় সম্পর্কে জনসচেতনতামূলক মাইকিং করে। এ সময় তারা গাইবান্ধা বাসীদের বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ করেন।
এসময় পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ এবং এস আই তয়ন রাজের নেতৃত্বে পলাশবাড়ী বন্দরের চারমাথা মোড়ে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতার জন্য বিভিন্ন যানবাহন এবং সাধারণ জনগণের মধ্যে লিফলেট বিতরণ করেন।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামিলীগ পলাশবাড়ী উপজেলার শাখার বিভিন্ন নেত্রীবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

এই ধরনের আরো খবর

প্রকৌশল সহযোগীতায়ঃ মোঃ বেলাল হোসেন