1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
করোনা ভাইরাস প্রভাব কমার কারনে অনুশীলনে ফিরছেন রোনালদো




করোনা ভাইরাস প্রভাব কমার কারনে অনুশীলনে ফিরছেন রোনালদো

  • সংবাদ সময় : Monday, 27 April, 2020
  • ২৮ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : প্রনঘাতি করোনা প্রভাব কমে এসেছে ইতালিতে। বর্তমানে আক্রান্তের সংখ্যা কমছে। কমছে মৃতের সংখ্যাও। আগামী ৪ঠা মে থেকে লকডাউন শিথিল হচ্ছে ইতালিতে। এ কারণে ইতালিয়ান সিরি আ ফুটবল লীগ মাঠে গড়ানোর প্রস্তুতি নিচ্ছে কর্তৃপক্ষ। ইতালির প্রধানমন্ত্রী গিউসেপ্পে কন্তে।

গতকাল রোববার দলগুলোকে অনুশীলনে ফেরার অনুমতি দিয়েছেন। আগামী মে মাসের প্রথম সপ্তাহে অনুশীলনে ফিরতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদো-পাওলো দিবালারা।

অনুশীলনে ফেরার আগে সিরি আ লীগের সব ফুটবলার, কোচ, কর্মকর্তা ও দলের সঙ্গে সংশ্লিষ্ট সবার করোনা পরীক্ষা করা হবে। ৪ঠা মে থেকে নিরাপদ দূরত্ব বজায় রেখে অনুশীলনে ফেরার অনুমতি পেয়েছে ক্লাবগুলো।

এরপর পরিস্থিতির আরো উন্নতি হলে ১৮ই মে থেকে দলগত অনুশীলন শুরুর করার নির্দেশনা দিয়েছেন ইতালির প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘অন্য ইতালিয়ানদের মতো আমিও ফুটবল ভালবাসি। ইতালিতে ফুটবল ছাড়া এতদিন কাটানো সত্যি অদ্ভূত লেগেছে আমার কাছে। কিন্তু ফুটবল স্থগিত রাখা ছাড়া উপায় ছিল না। এখন অনুশীলন শুরু করা অনুমতি দেয়া হচ্ছে। তবে লীগ কবে শুরু হবে তা এখনই বলা যাচ্ছে না।’

ইতালিতে গত ৯ই মার্চ থেকে স্থগিত রয়েছে সবধরনের খেলাধুলা। ইতালির মতো ইউরোপের অন্যান্য দেশেও করোনার প্রকোপ কমতে শুরু করেছে। জার্মান ক্লাবগুলো ইতোমধ্যে অনুশীলনে ফিরেছে। ইংলিশ প্রিমিয়ার লীগের দলগুলোর মধ্যে আজ সোমবার থেকে অনুশীলন শুরু করবে আর্সেনাল। স্প্যানিশ লা লিগার ক্লাবগুলো অনুশীলনে ফিরতে সরকারের অনুমতির অপেক্ষায় রয়েছে। আর ফরাসি লীগ ওয়ানের দলগুলো অনুশীলনে ফিরতে পারে মে মাসের শেষ সপ্তাহে।

ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা আশাবাদী, দেরিতে হলেও শেষ করা যাবে চলতি মৌসুম। উয়েফা তো বলেই দিয়েছে দরকার হলে ফুটবল মৌসুমটাকে আগস্ট পর্যন্ত নিয়ে যেতে। অবশ্য এর মধ্যে ব্যাতিক্রমও রয়েছে। নেদ্যারল্যান্ডসের শীর্ষ লীগ বাতিল করা হয়েছে চ্যাম্পিয়ন ঘোষণা না করেই। বেলজিয়ামে কয়েক রাউন্ড বাকি থাকতেই চ্যাম্পিয়ন ঘোষণা করে ফুটবল মৌসুমের ইতি টেনেছে তারা।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ