1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
আর্জেন্টিনা হারলে মেসিই সবচেয়ে বেশি কষ্ট পান : আগুয়েরো - আমাদের বাংলার সংবাদ




আর্জেন্টিনা হারলে মেসিই সবচেয়ে বেশি কষ্ট পান : আগুয়েরো

  • সংবাদ সময় : Wednesday, 29 April, 2020
  • ৪৯ বার দেখা হয়েছে

বার্সেলোনার হয়ে সবকিছুই জিতেছেন লিওনেল মেসি। অন্যদিকে আর্জেন্টিনার জার্সিতে বিশ্বকাপ থেকে শুরু করে কোপা আমেরিকার ফাইনালে গিয়েও শিরোপা তুলতে ব্য’র্থ হয়েছেন তিনি। চ্যাম্পিয়নস লিগ, লা লিগা, উয়েফা সুপার কাপ, ক্লাব বিশ্বকাপ, কোপাল দেল রে, সুপার কোপা ডি স্পানা। ক্লাব লেভেলে সবচেয়ে গ্রহণ যোগ্য খেলোয়াড় হিসেবে নিজেকে প্রমাণ করতে সক্ষ’ম হয়েছেন মেসি। অন্যদিকে জাতীয় দলের জার্সিতে ২০১৪ বিশ্বকাপ, ২০১৫ ও ২০১৬ কোপা আমেরিকায় খুব কাছে গিয়েও শিরোপা হাত ছাড়া করতে হয় এই ফরোয়ার্ডকে।

ছয়বারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টিনার ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা। আগেই পেছনে ফেলেছেন দেশটির সব কিংবদন্তিকে।তবু তাকে কাঠগড়ায় দাঁড় করানো হয় বারবার। যা সতীর্থ সার্জিও আগুয়েরোরকে পীড়া দেয়। ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার মেসির পাশে ছিলেন সব সময়। আবারও নতুন করে বন্ধুর পক্ষই নিলেন। টিওয়াইসি স্পোটর্সকে দেয়া এক সাক্ষাতকারে আগুয়েরো বলেন, ‘আমি জানি না কেন তারা জাতীয় দল নিয়ে মেসির সমালোচনা করে। দল হারলে তিনিই সবচেয়ে বেশি ক’ষ্ট পান।’

এখন মাঠের খেলা বন্ধ। ভবিষ্যতে কি হবে সেটি এখনও আন্দাজ করতে পারছে না কেউই।২০২১ সাল পর্যন্ত ইংলিশ দলটির সঙ্গে আগুয়েরোর চুক্তি থাকলেও গুঞ্জন রয়েছে আগামী মৌসুমে ছোট বেলার দল ইন্ডিপেন্ডিয়েন্তেতে যোগ দেবেন তিনি। ‘আপাতত এগুলো নিয়ে আমি ভাবছি না। সবগুলো দলই এখন সমস্যা জর্জরিত। অনেক খেলোয়াড়ের চুক্তি এবারের মৌসুমেই শেষ হয়ে যাবে।

ধারণা করা হচ্ছে, জুলাই, আগস্ট, সেপ্টেম্বর পর্যন্ত চালানো হবে লিগ। সেক্ষেত্রে সমস্যা আরও বাড়বে।’ মৌসুম শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলতে পারছেন না বলে উল্লেখ করেন আগুয়েরো।‘আমি জানি না। হয়তো দলগুলো তিন থেকে ছয় মাসের জন্য চুক্তি বাড়াতে পারে। চলতি মৌসুম শেষ হলেই আগামীতে কি হবে সেটা বোঝা যাবে।’

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, tahershaghata@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন আমাদের  বাংলার সংবাদ এর  ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ