1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
আজ মাহবুবা ইশরাত জাহান সাদিয়ার ১১তম শুভ জন্মদিন - আমাদের বাংলার সংবাদ




আজ মাহবুবা ইশরাত জাহান সাদিয়ার ১১তম শুভ জন্মদিন

  • সংবাদ সময় : Thursday, 30 April, 2020
  • ১৪৪ বার দেখা হয়েছে

 

আজ থেকে দশ বছর পুর্বে ৩০ শে এপ্রিল ২০১০ ইং এমনি  সুন্দর দিনে আমার একমাত্র মেয়ে মাহবুবা ইশরাত জাহান সাদিয়া আমাদের ঘর আলোকিত করে এই ভুবনে আসে। এবার আমাদের মা মণি চতুর্থ শ্রেণীতে পড়ছে সে লেখাপড়ায় অনেক ভাল মনোযোগী। মাহবুবা ইশরাত জাহান সাদিয়া আবদুল মোমিন আনসারীর কন্যা ।

আজ তার ১১ তম জন্মদিন, বাবা মায়ের পক্ষ থেকে দোয়া ও ভালবাসা রইলো মামনী তুমি দীর্ঘজীবি হও.. আমিন। শুভ জন্মদিনে আমাদের বাংলার সংবাদ পরিবারের পক্ষ থেকে মাহবুবা ইশরাত জাহান সাদিয়াকে  শুভেচ্ছা ও অভিনন্দন। শত বছর বেচেঁ থাকো। লেখাপড়া শিখে মানব সেবায় নিজেকে নিয়োজিত করো।

করোনায় আতংক যেন সবকিছু এলোমেলো করে দিয়েছে তাই ঘটা করে কোন আয়োজন ও কেক কাটা হয়নি। তার জন্মদিনে দাদদা,দাদী, নানান নানী, খালা ফুফুসহ ওর প্রতিবেশি বন্ধু ও লেখাপড়া ওএবং খেলার সাথীরা  ওর জন্য প্রাণ খুলে দোয়া করেছে। শুভ জন্মদিন সাদিয়া। তুমি বড় হয়ে দেশ ও দশের কল্যাণে নিজেকে নিয়োজিত করো,আমিন।


এবার জন্মদিনে নেই কোন বাড়তি আয়োজন। বাসায় মুরগির মাংস আর ভূনা খিচুড়ি রান্নাকরে প্রতিবেশি রোজাদার ব্যক্তিদের খাওয়ানো হলো।


সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন ও বড় হয়ে ডাক্তার হতে চায়।

 

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী।  আপনার অথবা পরিবারের জন্মদিনের শুভেচ্ছা শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, tahershaghata@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন আমাদের  বাংলার সংবাদ এর  ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ