1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে অসহায় মানুষের মাঝে  প্রধানমন্ত্রী প্রদত্ত ১৫ মেট্রিক টন খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ - আমাদের বাংলার সংবাদ




গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে অসহায় মানুষের মাঝে  প্রধানমন্ত্রী প্রদত্ত ১৫ মেট্রিক টন খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ

  • সংবাদ সময় : Friday, 22 May, 2020
  • ৪৬ বার দেখা হয়েছে

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত ১৫ মেট্রিক টন সরকারি খাদ্য সামগ্রী ও ১১০ টি শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সামাজিক নিরাপত্তা বজায় রেখে পৌরভবন থেকে পৌরসভার কাউন্সিলরদের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার।

 

পরে কাউন্সিলরগণ তাদের স্ব- স্ব ওয়ার্ডে কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মাসুদ রানা বাপ্পী, প্যানেল মেয়র-২ রিমন কুমার তালুকদার,কাউন্সিলর জোবাইদুর রহমান বিশা,মোখলেছুর রহমান, শাহিন আকন্দ, আনিসুর রহমান শিবলু, আমির হোসেন সোনা মিয়া ও নারী কাউন্সিলর গোলাপী বেগম, মারুফা আকতার ও রেবেকা সুলতানা শিল্পী, পৌরসভার সার্ভেয়ার আনোয়ার হোসেন আকন্দ, সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

 

খাদ্য সামগ্রী বিতরণকালে পৌর মেয়র আতাউর রহমান সরকার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ৪ বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবেলায় অত্যন্ত সাহসিকতার সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে দেশের একজন মানুষও না খেয়ে মারা যাবেনা। সরকারের তরফ থেকে সকল মানুষকে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রীসহ সব ধরণের সাহায্য-সহযোগিতা প্রদান করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ