1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
গাইবান্ধার সাদুল্লাপুরে নগদ টাকা ও তিনটি মোবাইল ছিনতাই - আমাদের বাংলার সংবাদ




গাইবান্ধার সাদুল্লাপুরে নগদ টাকা ও তিনটি মোবাইল ছিনতাই

  • সংবাদ সময় : Wednesday, 3 June, 2020
  • ৫ বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টার:-গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা সদরে গত মঙ্গলবার রাত ৮টার দিকে এক অভিনব ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা সাদুল্লাপুর-গাইবান্ধা সড়কের উপজেলার কলোনী মোড় এলাকার জহুরুলের ‘ছ’ মিলের সামনে তিন যুবকের নিকট থেকে সাড়ে ৩ হাজার নগদ টাকা ও তিনটি আ্যনড্রোয়েট মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জামুডাঙ্গা গ্রামের কামরুল ইসলাম ওই ছ মিলে জ্বালানি হিসাবে ব্যবহারের জন্য কাঠের গুড়া কিনতে আসেন। এসময় তার সাথে তার এক চাচাতো ভাই মশিউর রহমান ও আপন ছোট ভাই কামাল সাথে ছিলেন। কিন্তু ছ মিল বন্ধ থাকায় তিনি মিল মালিকের সাথে মোবাইল ফোনে কথা বলার পর তার জন্য অপেক্ষা করতে থাকেন। এসময় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী আশরাফুল ইসলাম তার দলবলসহ ওই এলাকায় এসে তাদেরকে মারপিট করে নগদ টাকা ও মোবাইল ফোন ৩টি ছিনিয়ে নেয়। হৈচৈ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়।

সাদুল্লাপুর থানার ওসি মোঃ মাসুদ রানা জানান, এঘটনায় ছিনতাইকারীদের পুলিশ চিহ্নিত করতে পেরেছে। তাদেরকে আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। থানায় মামলা দায়েরও হয়েছে।

প্রসঙ্গত. এরআগেও এলাকায় একাধিক ছিনতাই ও মাদক বিক্রির ঘটনায় আশরাফুলকে পুলিশ গ্রেপ্তার করেছে। কিন্তু জামিনে এসে আবারও সে ছিনতাই ও মাদক বিক্রি শুরু করেছে। ফলে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ