1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
রংপুরে মানবতার ফেরিওয়ালা কবি সাংবাদিক নাসরিন নাজ এক অসহায় রোগীর পাশে দাঁড়ালেন - আমাদের বাংলার সংবাদ




রংপুরে মানবতার ফেরিওয়ালা কবি সাংবাদিক নাসরিন নাজ এক অসহায় রোগীর পাশে দাঁড়ালেন

  • সংবাদ সময় : Monday, 27 July, 2020
  • ৭১ বার দেখা হয়েছে
রংপুর থেকে আবু নাসের সিদ্দিক তুহিন: 
মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি সাফল্য পরিবারের প্রতিষ্ঠাতা সাংবাদিক, প্রকাশক,লেখক নাসরিন নাজ, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার গোলাহাটের দরিদ্র পারভেজের স্ত্রী,রংপুর সিটির খেরবাড়ি আলম নগরের মৃত আবুলের মেয়ে নাজনীন এর জটিল বোনটিভি রোগীর পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত রাখলেন।
অতিসম্প্রতি সাফল্য কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক অসহায় দরিদ্র পরিবার মানবতার ফেরিওয়ালা দরিদ্রের বন্ধু কবি নাসরিন নাজ জানতে পারেন ঐ পরিবারের পক্ষে চিকিৎসা ব্যায় চালানো সম্ভব নয়,তখন সে সিদ্ধান্ত নেয় নাজনিনের পাশে দাঁড়াবার রোগীর ১ লক্ষ ২০ হাজার টাকার প্রয়োজন সে মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগ ও জেলা কমিটির সহায়তায় এবং স্থানীয় ও ব্যাক্তিগত পরিচিতি কাজে লাগিয়ে তার অপারেশন সম্পন্ন করেন এবং অার্থিক সেবা প্রদান করেন।
তার এ কাজে সবসময়ই খেরবাড়ি এলাকার যুবসমাজ ও মানবতার কল্যাণ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ পাশে ছিলেন, দিয়েছেন জরুরি রক্ত, সময়,মেধা,পরিশ্রম, আর আর্থিক সাহায্য।
কবি নাসরিন নাজের এই মানবিক কাজে যারা সহযোগিতায় হাত বাড়িয়েছেন তারা হলেন, কবি নুরুন্নাহার নীরু,কবি নাসরীন সুলতানা রেখা, ডিপিইও শাহজাহান সিদ্দিক রংপুর জেলা, সাবেক রংপুর বিভাগীয় চিফ বিদ্যুত বিভাগ নেসকো রাকিবুল হাসান রাকিব, মোঃ নেসার, সভাপতি ২৮ নং ওয়ার্ড রংপুর জেলা, ইন্জিনিয়ার নাঈম বেগ, নবাব আলী হাসান আশকারী,সুইটি, শিক্ষক আক্তার হোসেন, জীবন বীমা কর্মকর্তা পলাশ সরকার, ডাঃ মোর্শেদ গনি অর্থোপেডিক্স রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, খেরবাড়ির যুব সমাজের এজাজ আহমেদ গুড্ডু, মানবতার সৈনিক নাসরিন নাজ, নাদিম, সাহজাদা,সুমন,আলী, সাদ্দাম এবং রোগী নাজনীনের স্বামী, মা ভাই ও তার আত্মিয় স্বজনরা।
সত্যি মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এই কথা সত্যি রংপুরের এই মানবতার ফেরিওয়ালা নাসরিন নাজের সেবামূলক কাজ না দেখলে বোঝায় সম্ভব হতো না।
আসুন সকলে রংপুরের এই অগ্নি কন্যা মানবতার সৈনিক নাসরিন নাজের মতো সবাই স্থানীয় ভাবে এগিয়ে এসে অসহায় মানুষের পাশে দাড়াই, বন্যা,খরা,জলোচ্ছ্বাস, ঝড়,দূর্যোগ, রোগির সেবায় নিজেকে বিলিয়ে দেই।
সত্যি বলতে ইচ্ছে করে দেশের প্রতিটি গ্রামে যদি নাসরিন নাজের মতো মানব দরদী একজন করে মানুষ থাকতো তবে দেশ আরও অনেকদূর এগিয়ে যেতো।।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ