1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কমলগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান - আমাদের বাংলার সংবাদ




ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কমলগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান

  • সংবাদ সময় : Friday, 31 July, 2020
  • ৯৯ বার দেখা হয়েছে
রাজন দত্ত রাজু,মৌলভীবাজার জেলা প্রতিনিধি;
পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে কমলগঞ্জ সদর ইউনিয়ন সহ উপজেলার সর্বস্তরের জনসাধারণ কে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান।
আজ শুক্রবার( ৩১ জুলাই) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,  আমি আমার কমলগঞ্জ ইউনিয়নবাসীসহ সকলকে জানাই পবিত্র ঈদুল-আযহার আন্তরিক শুভেচ্ছা,  অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি,  সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো ঈদুল আযহা। ঈদুল আযহা হলো ত্যাগের উৎসব।
বারবার ফিরে আসে ঈদ,  একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা,  সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।
তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।
বর্তমান মহামারী করোনা ভাইরাসের কারনে আমার ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে যতটুকু পেরেছি সরকারি অনুদান ছাড়াও আমার ব্যক্তিগতভাবেও  সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি  এবং ভবিষ্যতে যেকোন প্রাকৃতিক দূর্যোগে সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস প্রদান করে তিনি বলেন সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার জন্য অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ