1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সাঘাটায় নকশী বাংলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা - আমাদের বাংলার সংবাদ




সাঘাটায় নকশী বাংলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

  • সংবাদ সময় : Sunday, 16 August, 2020
  • ১০৫ বার দেখা হয়েছে
সাঘাটা প্রতিনিধিঃ
গাইবান্ধা সাঘাটা নকশী বাংলা উন্নয়ন সংস্থার উদ্যোগে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে  সংস্থার অফিস চত্বরে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।
শোক দিবসের সকালে কালো ব্যাচ ধারণ, র‌্যালী-আলোচনা সভা ও উপস্থিতজনদের মাঝে খাবার বিতরণ করা হয়।
র‌্যালী শেষে আলোচনা সভায় সাঘাটা নকশী বাংলা উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক গোলাম মোস্তফার সভাপতিত্বে ও ম্যানেজার জাহিদুল ইসলাম সঞ্চালনায় বক্তব্য রাখেন সংস্থার জি এম আব্দুল মজিদ, জিএম হাছান মাহমুদ, জিএম মাহমুদুল হাসান টিটু, অডিট অফিসার শাহ আলী, সভাপতি শফিকুল ইসলাম।
পরে সাঘাটা নকশি বাংলা উন্নয়ন সংস্থার ম্যানেজার মাওলানা জাহিদুল ইসলামের দোয়া পাঠের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের জন্য আল্লাহর নিকট তাদের আত্নার মাগফেরাত কামনা করা হয়।
আলোচনায় নকশী বাংলা উন্নয়ন সংস্থা নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাঝে স্মরণীয়-বরণীয় হয়ে আছে এবং থাকবে।  আমরা তার কারণে একটি মানচিত্র পেয়েছি। স্বাধীনভাবে কথা বলা ও নিজেদেরকে স্বাধীন দেশের মানুষ হিসেবে দাবি করতে পারি। তার এই অবদান আমরা কখনোই ভুলতে পারিনা বা পারবোনা।
বঙ্গবন্ধুর স্ব-পরিবারকে যারা হত্যা করেছে তাদের সবসময় ঘৃণা করব।  ১৫ ই আগস্ট বঙ্গবন্ধুকে যখন স্ব পরিবারে হত্যা করা হয়, তখন যদি আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকতো তাহলে তাকেও হয়তো বাঁচিয়ে রাখত না।  মা মাটি ও  দেশকে রক্ষায় বঙ্গবন্ধুর আদর্শকে  যুব সমাজের মধ্যে ধারণ করব। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত ব্যক্তির দ্বারা দেশ ও জাতির কোন ক্ষতি হতে পারে না। কারন তিনি আমাদের শিখিয়েছেন দেশ মাটি ও মানুষকে কিভাবে ভালোবাসতে হয়।
শেষে  সংস্থার পক্ষ থেকে বঙ্গবন্ধুর শহীদ পরিবারের প্রতি আত্মার মাগফেরাত কামনা, তার কন্যা শেখ হাসিনার জন্য সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ