1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ বিতরণ - আমাদের বাংলার সংবাদ




সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ বিতরণ

  • সংবাদ সময় : Sunday, 6 September, 2020
  • ৪৬ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা সদরের তিনটি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে জোনার ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন পবিত্র কুরআন শরীফ বিতরণ কর্মসূচী সম্পন্ন করেছে। শনিবার (৫ সেপ্টেম্বর) সাদুল্লাপুর উপজেলার তিনটি হাফিজিয়া মাদ্রাসার প্রায় ১০০ জন শিক্ষার্থীর মাঝে উপজেলা অডিটোরিয়াম কক্ষে পবিত্র কুরআন শরীফ বিতরণ সম্পন্ন করে সংগঠনটি।

 

আত্মপ্রকাশের পরথেকে গ্রামীণ আর্থসামাজিক উন্নয়নে, দুর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ও অস্বচ্ছল শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছে জোনার ফাউন্ডেশন। এরই ধারাবাহিকতায় গাইবান্ধার ডা. মোজাফফর আহমেদ আই কেয়ার সেন্টারের পরিচালক ডা. তানভীর আহমেদ (চক্ষু বিশেষজ্ঞ) ও গাইবান্ধার নিউ মেরিট কেয়ার কোচিং সেন্টারের সহযোগিতায় সাদুল্লাপুর উপজেলার তিনটি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উপজেলা অডিটোরিয়াম কক্ষে পবিত্র কুরআন শরীফ বিতরণ কর্মসূচী গ্রহণ করে সংগঠনটি।

 

 

এসময় ইসলামিক আলোচনা করেন মো. রোকনুজ্জামান রোকন। জোনার ফাউন্ডেশনের সভাপতি এ. জে. আশিকুর রহমান শাওনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. নবীনেওয়াজ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধার নিউ মেরিট কেয়ার কোচিং সেন্টারের পরিচালক মো. লিয়াকত আলী। আরো বক্তব্য রাখেন জোনার ফাউন্ডেশনের সদস্য মমিনুল ইসলাম, রুবেল মিয়া, আতাউর রহমান, আশিক ও তারেক প্রমুখ।

 

 

২০১৮ সালে জুন মাসে কর্ম এলাকার আর্থ-সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়ন, আত্মনির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক সামাজিক ও সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী সংস্থা হিসাবে আত্মপ্রকাশ করে জোনার ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ