1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
আন্তর্জাতিক ফুটবলে মেসির নিষেধাজ্ঞা শেষ - আমাদের বাংলার সংবাদ




আন্তর্জাতিক ফুটবলে মেসির নিষেধাজ্ঞা শেষ

  • সংবাদ সময় : Friday, 11 September, 2020
  • ৪০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
গত বছর কোপা আমেরিকায় কনমেবলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে লিওনেল মেসি আন্তর্জাতিক ফুটবলে যে নিষেধাজ্ঞার কবলে পড়েছিলেন তা শেষ হয়েছে বলে জানিয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

দক্ষিণ আমেরিকা মহাদেশের ফুটবল নিয়ন্ত্রণ সংস্থা কনমেবলের প্রধান আলেজান্দ্রো ডমিঙ্গেসের সঙ্গে আলোচনার পর এএফএ’র প্রধান ক্লদিও তাপিয়া জানিয়েছেন, মেসির নিষেধাজ্ঞার মেয়াদ শেষ। খবরটি এএফএ’র অ্যাকাউন্টে টুইট করেও জানানো হয়েছে।

নিষেধাজ্ঞা শেষ হয়ে যাওয়া ২০২২ সালের বিশ্বকাপ বাছাইয়ের শুরু থেকেই আর্জেন্টিনার হয়ে খেলতে পারবেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার মেসি।

কোপা আমেরিকায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লাল কার্ড পাওয়ার জের ধরে মেজাজ হারিয়েছিলেন মেসি। একপর্যায়ে কনমেবলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও তোলেন আর্জেন্টিনা অধিনায়ক।

সেই ঘটনার পর মেসিকে তিন মাসের জন্য নিষিদ্ধ করে কনমেবল, সঙ্গে ৫০ হাজার ডলার জরিমানাও করে। ধারণা করা হচ্ছিল সেই নিষেধাজ্ঞার কারণে ইকুয়েডরের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি খেলতে পারবেন না মেসি।

কিন্তু করোনাভাইরাসের কারণে খেলার সূচি পরিবর্তন হয়েছে। কেটে গেছে মেসির নিষেধাজ্ঞার সময়ও। ফলে পুনর্নির্ধারিত সূচি অনুযায়ী, ৮ অক্টোবর ইকুয়েডর এবং ১৩ অক্টোবর বলিভিয়ার বিপক্ষে বাছাইপর্বের পর্বের ম্যাচে খেলতে কোনো বাধা নেই মেসির।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ