1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
গোবিন্দগঞ্জে বাল্যবিয়ে রেজিস্ট্রির মুল হোতা কাজী আব্দুল খালেক খুনের মামলায় গ্রেফতার - আমাদের বাংলার সংবাদ




গোবিন্দগঞ্জে বাল্যবিয়ে রেজিস্ট্রির মুল হোতা কাজী আব্দুল খালেক খুনের মামলায় গ্রেফতার

  • সংবাদ সময় : Monday, 14 September, 2020
  • ৫৫ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাল্য বিয়ে রেজিষ্ট্রারকারী কাজী আব্দুল খালেককে খুনের মামলায় গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার গোবিন্দগঞ্জ উপজেলা গোবিন্দপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র।
থানা সুত্রে জানা গেছে, কাজী খালেক গত ১৮ মার্চ প্রিয়া নামের একটি নাবালিকা মেয়ের বিয়ে নিবন্ধন করেন। এরপর নাবালিকা মেয়েটি ২য় স্ত্রী হিসাবে বোয়ালিয়া নয়াপাড়া গ্রামের রহিম উদ্দিনের পুত্র মমিন মিয়ার সাথে ঘর সংসার করতে গিয়ে অসুস্থ হয়ে পরে। এ অবস্থায়মমিন তাকে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রিয়া মারা যায়। কিন্তু প্রিয়ার পরিবার দাবি করে প্রিয়াকে মেরে ফেলা হয়েছে।

 

 

এরপ্রেক্ষিতে গোবিন্দগঞ্জ থানা পুলিশ প্রিয়ার মৃত্যুর প্রকৃতি কারন নির্ণয়ের জন্য ময়না তদন্ত করার জন্য মৃতদেহ মর্গে পাঠিয়ে দেয়।

 

 

পিএম রিপোর্ট আসার আগেই প্রিয়ার মা আদালতে একটি হত্যা মামলার অভিযোগ দাখিল করলে আদালতের নির্দেশে থানা হত্যা মামলা রুজু করা হয় এবং মামলার তদন্তকারি অফিসার আসামি মমিন কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। আদালতে আসামি মমিন স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে উল্লেখ করেন যে কাজী খালেক জেনেশুনে তাদের বাল্য বিয়েটি নিবন্ধন করে। এরপর কাজী খালেককে গ্রেফতার করা হয়।

 

 

 

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এক এম মেহেদী হাসান জানান, কাজী খালেক ইতিপূর্বেও বাল্যবিয়ে পড়ানোর অপরাধে মোবাইল কোর্টে জেল হয় এবং এছাড়াও কাজী খালেক সিআর মামলায় ও জেলে গিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ