1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সাঘাটায় ধর্ষণ মামলায় ৯ বছরের শিশু গ্রেফতার ! - আমাদের বাংলার সংবাদ




সাঘাটায় ধর্ষণ মামলায় ৯ বছরের শিশু গ্রেফতার !

  • সংবাদ সময় : Thursday, 17 September, 2020
  • ৪৪৪ বার দেখা হয়েছে
গাইবান্ধায় ৯ বছরের শিশু খোরশেদ ব্যাপারীকে ধর্ষণ মামলার আসামী করা হয়েছে। খোরশেদ ব্যাপারী স্থানীয় আলোকবর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। ঘটনাটি ঘটেছে সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। ৫ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার খোরশেদকে আটক করে আদালতে পাঠানো হয়।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, দুর্গাপুর গ্রামের খাদেমুল ইসলামের ছেলে খোরশেদ আলম ১২ সেপ্টেম্বর দুপুরের দিকে শুভ, নিহাতসহ ওই শিশুটির সাথে খেলাধুলার এক পর্যায়ে পাশর্^বতী একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে খোরশেদ পালিয়ে যায় বলেও এজাহারে উল্লেখ করা হয়। এ ঘটনায় সাঘাটা থানায় বৃহস্পতিবার মামলা দায়ের করা হলে পুলিশ খোরশেদকে তার বাড়ি থেকে আটক করে আদালতে পাঠায়।
এ ব্যাপারে খোরশেদ ব্যাপারীর বড় ভাই আব্দুল খালেক বলেন, বিষয়টি সাজানো। সামাজিক ও অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করতে তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।
সাঘাটা থানার ওসি মো. বেলাল হোসেন বলেন, এ ঘটনায় সাঘাটা থানায় একটি মামলা দায়ের করা হলে খোরশেদ আলমকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।
আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ বাবু বলেন, বিষয়টি সাজানো। ৯ বছরের একজন শিশুর ধর্ষণ করার উপযোগি বডি ফিটনেস কতটুকু তা সকলেরই জানা। এছাড়া ভিকটিমকে স্থানীয়ভাবে ডাক্তারী পরীক্ষা না করিয়ে রংপুরে নিয়ে যাওয়ার বিষয়টিও প্রশ্নবিদ্ধ।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ