1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সাঘাটার এক মাদ্রাসা সুপারের কান্ড - আমাদের বাংলার সংবাদ




সাঘাটার এক মাদ্রাসা সুপারের কান্ড

  • সংবাদ সময় : Wednesday, 23 September, 2020
  • ২০৫ বার দেখা হয়েছে

 

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সাঘাটায় এক মাদ্রাসা সুপারের রোষানলে শিকার হয়ে মুনছুর রহমান নামে এক ব্যাক্তি সর্বস্ব হারিয়ে সে এখন পাগল বেশে সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরেও কোন বিহিত না হওয়ায় অবশেষে বোনারপাড়া ইউনিয়ন পরিষদের গ্রাম্য শালীস আদালতে একটি মামলা দায়ের করেছেন।

 

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানাযায়, সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের চকদাতেয়া গ্রামের মৃত লূৎফর রহমানের ছেলে মুনছুর রহমান পৈত্রিক বসতভিটা যার জেএল নং- ১৬১, খতিয়ান নং- ১১৮৭, দাগ নং সাবেক- ৪৩৭২, বর্তমান- ৬১৯৯ মোট জমি ০৬ শতাংশের মধ্যে ০৪ শতাংশ জমি বিক্রি করে একই উপজেলার বোনারপাড়া ইউনিয়নের রাঘবপুর গ্রামে জমি কিনে বসতবাড়ী নির্মান করেন। এ সুযোগে পরশী চকদাতেয়া গ্রামের মৃত ময়েন উদ্দিন ছেলে মাদ্রাসা সুপার মহির উদ্দিন উল্লেখিত বসত ভিটার অবশিষ্ট ০২ শতাংশ জমি জবর দখলে নেয়। ইতিমধ্যে উক্ত জমির কয়েকটি গাছ কর্তন করে বিক্রি করেছে।

 

 

এ বিষয়ে এলাকায় একাধিক বৈঠক করা হলে মাদ্রাসা সুপার উক্ত বৈঠকে একটি জাল দলিল প্রদর্শন করেন। অসহায় মুনছুর রহমান অর্থাভাবে আদালতের স্বর্নাপন্ন হতে পারছে না। অবশেষে বোনারপাড়া ইউনিয়ন পরিষদ গ্রাম্য শালীসি আদালতে মামলা দায়ের করে। এ বিষয়ে সুপার মহির উদ্দিন জানান মুনছুর রহমানের কাছে থেকে আমি জমি কিনে নিয়েছি। জোরাজোরি করে কোনো লাভ হবে না। তাকে আদালতে মামলা করতে বলেন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ