1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
গাইবান্ধা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন - আমাদের বাংলার সংবাদ




গাইবান্ধা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন

  • সংবাদ সময় : Friday, 2 October, 2020
  • ১১ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় গাইবান্ধা জেলা গাইবান্ধা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই কর্মসূচি পালন করা হয়।
স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার। গাইবান্ধা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোসাদ্দেক হোসেন মামুনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাাফিজ ঝন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকও গাইবান্ধা পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোস্তাক আহমেদ রঞ্জু।
কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক জিতেন্দ্র নাথ সরকার গোপাল, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাসেল শিশির, গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রউফ সুরুজ, সাংগঠনিক সম্পাদক নাঈমুল ইসলাম বিশাল, উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রায়হান সরকারসহ ছাত্রলীগের বিভিনś ইউনিটের নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে গাইবান্ধা জেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া মাহফিল, বৃক্ষরোপণ কর্মসূচী, খাদ্য বিতরণসহ বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকান্ড পালন করা হয়। রক্তদান কর্মসূচীতে সার্বিক সহযোগিতা করে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাব। এই কর্মসূচিতে সন্ধানী ডোনার ক্লাবকে বিভিনś গ্রুপের ৪৮ ব‍্যাগ রক্ত প্রদান করা হয়। উক্ত কর্মসূচিতে নেতাকর্মীরা প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।
কর্মসূচিতে উপস্থিত থেকে স্বেচ্ছায় রক্তদাতাদের রক্ত সংগ্রহ করেন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের কার্যকরী উপদেষ্টা মো. তৌহিদুল ইসলাম বিমান, সহ-সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল ইসলাম নিশিদ, অর্থ সম্পাদক মোছা. আসফিয়া আকতার কুইন এবং সদস্য লিজন, জাহিদ ও নদী।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ