1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
৪নং রৌমারী সদর ইউনিয়নের চিত্র পাল্টে দিলেন চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু ! - আমাদের বাংলার সংবাদ




৪নং রৌমারী সদর ইউনিয়নের চিত্র পাল্টে দিলেন চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু !

  • সংবাদ সময় : Monday, 5 October, 2020
  • ৬৪ বার দেখা হয়েছে

সাকিব আল হাসান রৌমারী( কুড়িগ্রাম): কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৪নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু লজিক প্রকল্প দিয়ে রাস্তাঘাট, টয়লেট ও টিউবওয়েল এবং রিং কালভার্ট নির্মান করেছেন।

 

বিভিন্ন সুত্রে জানা যায়, স্থানীয় সরকার বিভাগ লোকাল গভমের্ন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেঞ্জ( লজিক) প্রকল্পের টাকা দিয়ে নির্মাণ করেছেন উপজেলার সদর ইউনিয়নের পুর্ব ইছাকুড়ি গ্রামের রহমত আলীর বাড়ী হইতে নাবুর বাড়ী পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তাঘাট, নির্মাণ করেছেন চর বামনের চর গ্রামের গুচ্ছগ্রামে ১ টি টয়লেট ও ৪টি টিউবওয়েল , নির্মাণ করেছেন পুর্ব ইজলামারী গ্রামের ছলিমের বাড়ী থেকে আইয়ুব আলীর বাড়ীর মাঝখানে ১ টি রিং- কালভার্ট, নির্মান করেছেন আনোয়ার আর্মির বাড়ীর পাশে ১ টি রিং – কালভার্ট , নির্মাণ করেছেন ছবদের আমিনের বাড়ীর রাস্তার মাঝখানে ১ টি রিং কালভার্ট।

 

ইউনিয়নের বাসিন্দারা আমাদের বাংলার সংবাদের রৌমারী উপজেলা প্রতিনিধি সাকিব আল হাসান রুবেল বলেন- ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নের জন সাধারনের মুখে হাসি ফোটাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। জনগণের প্রত্যাশা পূরণে ইউনিয়নের চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের পর থেকেই ইউনিয়নের সকল অসংগতি দূরসহ নাগরিক অধিকার অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করে চলেছেন। বিশেষ করে কর্মসূচী প্রকল্প, কাবিখা-টাবিখাসহ সকল উন্নয়নমূলক প্রকল্পগুলো ইউনিয়নের ইউপি সদস্য ও সদস্যাদের আন্তরিক সহযোগিতা নিয়ে বাস্তবায়ন করছেন।

উন্নয়নমূলক কর্মকান্ডগুলো সবসময় তদারকি করে চলেছেন। সততা, যোগ্য নেতৃত্ব ও উন্নয়নমূলক কাজে অবদান রাখায় ইতোমধ্যে সদর উপজেলার মধ্যে সফল জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়ন বাসীসহ সর্বমহলের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।

 

এব্যাপারে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু বলেন, আমি রৌমারী বাজারের সন্তান। কারো ভাই, কারো বন্ধু, কারো ভাতিজা-ভাগিনা। আমি চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকেই ইউনিয়ন পরিষদের বরাদ্দের টাকা দিয়ে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছি। নানা প্রতিকূলতার মধ্যেদিয়ে আমি মানুষের সেবা করে যাচ্ছি। চেয়ারম্যান আরও বলেন, নির্বাচনে প্রতিশ্রুতি ছিল মডেল ইউনিয়ন করব।

 

 

এ লক্ষ্যেই বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে কাজ করছি। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে সদর উপজেলার মধ্যে ৪নং সদর ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে কাজ করছি। আমি সারাজীবন ইউনিয়নবাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করতে চাই।

 

সবার সহযোগিতা নিয়ে ৪নং সদর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। পাশাপাশি তনি অতিথের মত ইউনিয়নের উন্নয়নে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন সফল এই চেয়ারম্যান।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ