1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারনায় ও মাঠে আওয়ামীলীগ নেতা মোস্তাফিজার রহমান সাজু অন্যতম - আমাদের বাংলার সংবাদ




কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারনায় ও মাঠে আওয়ামীলীগ নেতা মোস্তাফিজার রহমান সাজু অন্যতম

  • সংবাদ সময় : Tuesday, 6 October, 2020
  • ৯৬ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সাম্ভাব্য অনেক প্রার্থী মাঠে সরব প্রচারনায় তৎপর হয়ে উঠেছেন। আওয়ামীলীগের একাধিক প্রার্থী প্রচার প্রচারনায় মাঠে দেখা গেলেও বিএনপি ও জাতীয় পার্টি সহ অন্যান্য দলের কোন প্রার্থীকে মাঠে দেখা যাচ্ছে না।
আওয়ামী-লীগের একাধিক প্রার্থীর মধ্যে পৌর আওয়ামীলীগের ১নং যুগ্ন-সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান সাজু অনেক আগে থেকেই মাঠে নানা ভাবে জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে আসছেন। আওয়ামীলীগের সকল পর্যায়ে নেতা কর্মীদের পক্ষে আনতে তৎপর রয়েছেন। প্রতিনিয়ত পৌরসভার ওয়ার্ড সমূহের পাড়া মহল্লা এবং মসজিদে মসজিদে নামাজ পরে ভোটারদের মধ্যে গ্রহণ যোগ্যতা তুলে ধরছেন এবং পৌর মেয়র প্রার্থী হিসেবে সবার দোয়া ও আশির্বাদ কামনা করছেন।
ইতোমধ্যে, মোস্তাফিজার রহমান সাজু কুড়িগ্রামে ভয়াবহ করোনা কালীন সময়ে দুঃস্থ ও অসহায় মানুষের পাশে বিভিন্ন ভাবে দাড়িছেন। নিজের এলাকাসহ পুরো পৌরসভায় বিভিন্ন শ্রেনির ও পেশার সাধারণ মানুষের খোঁজ খবর রেখেছেন। পরপর ৫দফা বন্যায় বানভাসি মানুষের পাশে সাধ্যমত থাকার চেষ্টা করেছেন। পাশাপাশি দলীয় প্রতীক পাওয়ার লক্ষ্যে দলের বিভিন্ন জাতীয় এবং স্থানীয় পর্যায়ে সকল কর্মকান্ডে সরব ভূমিকা রাখছেন।
মোস্তাফিজার রহমান সাজু জানান, সম্প্রতি করোনা পরিস্থিতে ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, বিভিন্ন ওয়ার্ডে জনসাধরণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও লিফনেট বিতরণ করেন। গত রমজান মাসজুড়ে হত দরিদ্রদের মাঝে শাক-সবজি বিতরণ, ভয়াবহ বন্যায় পৌরসভার ৯ টি ওয়ার্ডে হাজার হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
ব্যক্তিগত অর্থায়নে নাজিরা ৯ নং ওয়ার্ডে মিয়া পাড়া এলাকায় ১০০ মিটার রাস্তা সংস্কার, গোডাউন পাড়া রেলওয়ে কবরস্থানে ৩০ শতক জমি দান সহ ঈদগাহ মাঠ সংস্কার করেন। ব্যক্তিগত অর্থায়নে পিটিআই গেটের বস্তির রাস্তা সংস্কার, ৬ নং ওয়ার্ডের মসজিদ মাদরাসা ও রাস্তা সংস্কারের কাজ করেন। কুড়িগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ডে কাশিয়া বাড়ি জামে মসজিদে ১ শতক জমি অনুদান দেন। ব্যক্তিগত অর্থায়নে ১ নং ওয়ার্ডের একতা পাড়া এবং চান্দের বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে বন্যা কবলিত মানুষের মাঝে নিয়মিত ত্রান সামগ্রী ও আর্থিক অনুদান দেন। ৮ নং ওয়ার্ডের বৌড়াগীর বাজার মসজিদ ও আলেমপুর জামে মসজিদে আর্থিক অনুদান দেন।
এছাড়াও হিন্দু ধর্মালম্বীদের এবং বিভিন্ন ধর্ম ও সম্প্রদায়ের মানুষকে ধর্মীয় ও সামাজিক উন্নয়ন মূলক কাজে নিয়মিত সহযোগিতা, পৌরসভার সকল ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় মানুষের চিকিৎসা বাবদ নিয়মিত সামর্থ অনুযায়ী নগদ সহয়তা প্রদান করে আসছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ