1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সাঘাটায় শারদীয়া দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সংক্রান্ত মতবিনিময় সভা - আমাদের বাংলার সংবাদ




সাঘাটায় শারদীয়া দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সংক্রান্ত মতবিনিময় সভা

  • সংবাদ সময় : Friday, 16 October, 2020
  • ৭ বার দেখা হয়েছে

 

সাঘাটা প্রতিনিধিঃ
গাইবান্ধার সাঘাটা উপজেলায় আসন্ন শারদীয়া দূর্গাপূজায় করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে উদযাপনের লক্ষে সাঘাটা থানার আয়োজনে শুক্রবার (১৬অক্টোবর) বিকালে সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেনের সভাপতিত্বে এবং এসআই নয়ন কুমার সাহা এর সঞ্চালনায় ‘ শারদীয়া দুর্গাপূজা পালন করার জন্য  থানা কনফারেন্স রুমেস্থানীয় সকল পুজা উদযাপন কমিটির সভাপতি-সেক্রেটারি ও স্থানীয় মিডিয়া ব্যাক্তিত্বও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে জনসচেতনতামুলক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ সরকারের দেয়া প্রশাসনের দেয়া জারিকৃত নির্দেশনার উদ্ধৃতি দিয়ে সভাপতি তার বক্তব্যে বলেন, গোটা বিশ্বের চলমান কার্যক্রম মরণব্যাধি ‘করোনাভাইরাস’র ভয়াল থাবায় স্থবির হয়ে পরেছে। এই ব্যাধি থেকে উত্তরণের জন্য মানুষ মাত্রই কিছু নিয়ম মেনে চলতে হবে। তাই অন্যান্য বছরের তুলনায় এবারের পূঁজায় কিছু বিষয় পরিহার করতে বলা হয়েছে।

এরমধ্যে শোভাযাত্রা, মেলার আয়োজন, সাংস্কৃতিক অনুষ্ঠান, উচ্চ শব্দে মাইক বা সাউন্ডবক্স না বাজানো। আলোক সজ্জাসহ অন্যান্য সাজসজ্জা সীমিত আকারে করতে বলা হয়েছে। সেই সঙ্গে প্রতিমা দর্শনে ভক্ত দর্শনার্থীদের মাক্স পরিধান, প্রতিটি মন্দিরে হ্যান্ডসেনিটাইজার, সাবান ও পানি নিশ্চিত করতে বলা হয়। তিনি আরও বলেন, স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে এবারের পূঁজোর যাবতীয় অনুষ্ঠানাদি সুসম্পন্ন করতে হবে। আমরা প্রশাসনিকভাবে পর্যাপ্ত পদক্ষেপ নিয়েছি যাতে আপনাদের শারদীয়া দুর্গাপূজা সুন্দর ও শান্তিপূর্ণভাবে নিরাপত্তার সহিত পালন করতে পারেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা ও পুলিশিং কমিটির সভাপতি আবদুল মান্নান মন্ডল সাঘাটা থানার তদন্ত ওসি মোঃ মশিউর রহমান, উপজেলা পূজা উদযাপন পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী গৌতম কুমার চন্দ,শ্রী অশোক কুমার সিংহ, সাঘাটা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী দীজেন্দ্র নাথ পাল, জেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি শ্রী গৌতম চন্দ্র প্রমুখ। উপজেলার ১০ টি ইউনিয়ন হতে স্ব স্ব মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকগন অনুষ্ঠানে অংশগ্রহন করেন। উপজেলায় এবার সম্ভাব্য ৫৬ টি মন্দিরে দূর্গাপূঁজা অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ