1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  6. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  7. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  8. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং  সমাবেশ - আমাদের বাংলার সংবাদ




ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং  সমাবেশ

  • সংবাদ সময় : Saturday, 17 October, 2020
  • ৪০ বার দেখা হয়েছে

আলমগীর হোসেন  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশ ঘোষিত সারা দেশ ব্যাপি  ধর্ষন ও নারী নির্যাতন বন্ধে বিট পুলিশিং অক্টোবর২০২০  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

 

তারই ধারাবাহিকতায়    ১৭ অক্টোবর শনিবার সকাল ৯ টা ৩০ মিনিটে  ঠাকুরগাঁও জেলা রুহিয়া থানায় ১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে   বন্ধ হোক নারী নির্যাতন নিশ্চিত হোক দেশের উন্নয়ন এই প্রতিপাদ্যে নারী ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রুহিয়া থানার এস আই আবুবকর সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন   অতিরিক্ত পুলিশ সুপার   সার্কেল ঠাকুরগাঁও,  আবু তাহের আব্দুল্লাহ,  এ সময় তিনি বলেন,  আজকে বাংলাদেশ যখন উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে ঠিক তখনই নারী নির্যাতন একটা বিষয়ের সম্মুখীন হতে হচ্ছে।  তিনি সবাইকে সচেতন থাকার আহবান জানিয়েন বলেন,  শুধু পুলিশ দিয়ে এই সমস্যা সমাধান করা সম্ভব হবে না তাই সমাজের সবাইকে সচেতন হয়ে এগিয়ে আসার আহবান জানান।

 

নারী ধর্ষন ও নারী নির্যাতন বিট পুলিশিং সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্ত রঞ্জন রায়,  এ সময় ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন,  আমারা পুলিশ বাহিনী সর্বদায় জনগণের পাশে আছি। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী ধর্ষনের বিরুদ্ধে একটা আইন পাস করেছেন আমরাও চাই যারা প্রকৃত ধর্ষক ও নারী নির্যাতন করে তাদের শাস্তি হোক।  জনসাধারনের উদ্দেশ্যে তিনি আরও বলেন,  আপনারা সচেতন হোন পুলিশ আপনাদের পাশে আছে তবে আপনারা কোন নিরীহ মানুষ কে মিথ্যা তথ্য দিয়ে ফাসাবেন না।

 

 

নারী ধর্ষন ও নারী নির্যাতন বিট পুলিশিং সমাবেশে অন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, রুহিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মামুনুর রশীদ,  গিন্নি দেবী আগরওয়ালা মহিলা কলেজের অধ্যক্ষ বদরুল ইসলাম, ১ নং রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু,  রুহিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক বদরুল ইসলাম বিপ্লব, ১ নং রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী,  প্রভাষক ও রুহিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, রুহিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী  জান্নাতুন ফেরদৌস নিজা প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ