1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  7. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  8. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  9. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সুন্দরগঞ্জে শারদীয়োৎসবে দুঃস্থ মহিলাদেরকে বস্ত্র বিতরণ - আমাদের বাংলার সংবাদ




সুন্দরগঞ্জে শারদীয়োৎসবে দুঃস্থ মহিলাদেরকে বস্ত্র বিতরণ

  • সংবাদ সময় : Sunday, 25 October, 2020
  • ৩৩ বার দেখা হয়েছে

 

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের দুঃস্থ মহিলাদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে বস্ত্র বিতরণ করেছেন বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী ও আ’লীগ সদস্য মিলন কুমার সরকার।

 

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গত শুক্র ও শনিবার ইউনিয়নের পরান গ্রামের কুটিপাড়াস্থ মিলন কুমার সরকারের নিজ বাসভবনে বস্ত্র বিতরণ পূর্বে ইউনিয়ন আ’লীগের সভাপতি সুরজিৎ কুমার প্রামানিকের সভাপতিত্বে আলোচনা সভানুষ্ঠিত হয়।

 

 

এতে সম্মানীত অতিথির বক্তব্য রাখেন রামজীবন ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও শিক্ষক সুনীল কুমার বর্মন, শিক্ষক ও আ’লীগ নেতা মোজাম্মেল হক, শান্তিরাম ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুমার বর্মন, উপজেলা যুবলীগ নেতা মুকুল মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা মিলন মিয়া, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের জেলা আহ্বায়ক শ্যামল কুমার দাস, যুগ্ন-আহ্বায়ক বিপুল চন্দ্র রায়, শিক্ষক ও আ’লীগ নেতা আফসার আলী সরকার, শিক্ষক ইব্রাহিম আলী। ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কনক রঞ্জন সরকারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহীদ পরিবারের সদস্য আজহারুল ইসলাম রাজা, আ’লীগ নেতা নবীর হোসেন, সুশীল কুমার দাস, ইদ্রিছ আলী, আব্দুর রশিদ, উজ্জল মিয়াসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

এসময় মিলন কুমার সরকার তার বক্তব্যে বলেন, প্রতি বছর এ তিথীতে অনেকেই দৈন্যতার কষাঘাতে নতুন বস্ত্র না পরে পুরাতন বস্ত্রই ব্যবহার করে থাকলেও কেউই এ ধরেনের উদ্যোগ না নেয়ায় তার পক্ষ থেকে এবারের এ সামান্য উপহারের ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখতে চান। পরে ইউনিয়নের সবগুলো পুজা মন্ডপ পরিদর্শন করে প্রত্যেক মন্ডপে নগদ টাকা প্রদান করেন

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ