1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  7. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  8. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  9. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
বাইডেনের দরকার মাত্র ৬ ভোট! - আমাদের বাংলার সংবাদ




বাইডেনের দরকার মাত্র ৬ ভোট!

  • সংবাদ সময় : Thursday, 5 November, 2020
  • ১১ বার দেখা হয়েছে
Democratic U.S. presidential candidate and former Vice President Joe Biden gestures with his fist towards his head as he says he has not been tested for coronavirus because he has had no symptoms "as my mother would say, knock on wood" while answering questions from reporters during a campaign event in Wilmington, Delaware, U.S., June 30, 2020. REUTERS/Kevin Lamarque

নিজস্ব প্রতিবেদক :
যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে আছেন জো বাইডেন। আর ৬টি ইলেকটোরাল ভোট পেলেই মার্কিন যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হবেন ডেমোক্র্যাট দলের এই প্রার্থী। এরই মধ্যে তিনি বর্তমান প্রেসিডেন্ট রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের চেয়ে ৫০ ভোটে এগিয়ে আছেন।

 

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, এ পর্যন্ত ডেমোক্র্যাট প্রার্থী বাইডেন পেয়েছেন ২৬৪টি ইলেকটোরাল ভোট।

অপরদিকে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প পেয়েছেন ২১৪টি ইলেকটোরাল ভোট। কয়েকটি রাজ্যের ভোট গননা এখনো বাকি রয়েছে। তার মধ্যে বেশ কয়েকটিতে এগিয়ে আছেন বাইডেন।
এদিকে, উইসকসিন রাজ্যের ভোট পুনরায় গননার জন্য আবেদন করার সিদ্ধান্ত নিয়েছে ট্রাম্পের প্রচারণা শিবির। আর মিশিগান রাজ্যের ভোট গননা বন্ধ করতে মামলা করেছে তারা।

এই উইসকনসিন অঙ্গরাজ্য এবারের নির্বাচনের প্রথম থেকেই ব্যাটলগ্রাউন্ড হিসেবে পরিচিত। প্রথম থেকেই এই রাজ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস পাওয়া যাচ্ছিল। তবে বাইডেন জয় পেলেও রিপাবলিকান ট্রাম্পের সঙ্গে তার ব্যবধান সামান্যই।

ব্রিটিশ দৈনিক গার্ডিয়ানের এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, এই রাজ্যে ট্রাম্পের চেয়ে ২০ হাজারের বেশি ভোটের ব্যবধানে জয় পেয়েছেন বাইডেন। যদিও ভোট পুনরায় গণনা করা হয় তারপর ট্রাম্পের এখানে জয়ের সম্ভাবনা নেই।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ