1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  7. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  8. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  9. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সাদুল্লাপুরের শ্রীকলা সততা সংগঠনের অনলাইন সভা - আমাদের বাংলার সংবাদ




সাদুল্লাপুরের শ্রীকলা সততা সংগঠনের অনলাইন সভা

  • সংবাদ সময় : Friday, 6 November, 2020
  • ২৯ বার দেখা হয়েছে

 

তোফায়েল হোসেন জাকির: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘শ্রীকলা সততা সংগঠনের উন্নয়ন কল্পে অনলাইন আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৬ নভেম্বর) রাত ৮ টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ডাইনামিক ড্রিম লিমিটেডের এমডি ও শ্রীকলা সততা সংগঠনের প্রধান উপদেষ্টা শাহীন সরকার।

সংগঠনটির সভাপতি এসএম মামুনের উপস্থাপনায় বক্তব্য রাখেন, নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ, বগুড়াস্থ যমুনা কোচিং সেন্টারের পরিচালক আনোয়ার পারভেজ পলাশ, বিটিভি ও বিটিভি ওয়াল্ডের আলোচক মাও. মো. এসএম শামছুর রহমান, মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কম এর স্টাফ করেসপন্ডেন্ট তোফায়েল হোসেন জাকির, ব্যবসায়ী শহিদুল ইসলাম, বগুড়ার পুন্ড ইউনিভার্সিটির জাহিদ পারভেজ, মেডিকেল টেকনোলজিস্ট রফিকুল ইসলাম, সাথী নার্সারি সপের অনলাইন পরিচালক মাসুদ মিম ও শ্রীকলা সততা সংগঠনের সহ-কোষাধ্যক্ষ জুয়েল সরকার প্রমূখ।

এ সভার প্রধান অতিথি নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ ওই সংগঠনের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। একই সঙ্গে সুবিধাবঞ্চিত দরিদ্র জনগোষ্ঠীর সেবাদান ত্বরান্বিত করা লক্ষে আলোকপাত করেন বক্তরা।

উল্লেখ, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলাধীন জামালপুর ইউনিয়নের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘শ্রীকলা সততা সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন দুর্যোগের শিকার ও সমস্যার সম্মুখিন অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক সামাজিক কর্মকাণ্ড অব্যাহত রেখেছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ