1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  7. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  8. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  9. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
পলাশবাড়ীতে মেয়র প্রার্থী বিপ্লবের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত - আমাদের বাংলার সংবাদ




পলাশবাড়ীতে মেয়র প্রার্থী বিপ্লবের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

  • সংবাদ সময় : Thursday, 12 November, 2020
  • ৩৪ বার দেখা হয়েছে

 

গত ১০ নভেম্বর ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ইত্তেফাক পত্রিকাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শ্রমিক নেতা ও পৌর মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব কে জড়িয়ে একটি মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়। উক্ত মিথ্যা বানোয়াট ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে ১২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ী চৌমাথা মোড়ে সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান বিচ্ছুর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পেশ ইমাম প্রভাষক আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, বাংলাদেশ জেনারেল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশন মহাসচিব প্রভাষক জহির জহির উদ্দিন হাওলাদার, প্রেসক্লাব যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম রতন ও আশরাফুল ইসলাম,উপজেলা তাতীলীগ সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজীব ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তরা বলেন পৌর সভার নির্বাচনে দলীয় প্রতীক প্রদানের আগের দিন সু পরিকল্পিত ভাবে সাংবাদিকদের দিয়ে মিথ্যা তথ্য সমৃদ্ধ ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে বিপ্লবের জনপ্রিয়তা নষ্ট করার চেষ্টা করানো হয়েছে।তারা মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রনোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়াও বক্তারা আসন্ন পৌর নির্বাচনে গোলাম সরোয়ার প্রধান বিপ্লবকে দলীয় মনোনয় প্রদানে জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদয় হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ