1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. sv.e.ta.m.ah.ov.i.tsk.a.y.a82@gmail.com : kimberleybogan9 :
  7. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  8. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  9. nimushamim46@gmail.com : Shamim Nimu :
  10. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  11. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড - আমাদের বাংলার সংবাদ




ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনের রহস্যজনক অগ্নীকান্ড

  • সংবাদ সময় : Tuesday, 1 December, 2020
  • ১৬ বার দেখা হয়েছে
রিপোর্ট : ইমাম বিমান
ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি ও জেলা বিএম‌এস‌এফ সভাপতি সাংবাদিক আজমীর হোসেন তালুকদারের বাসভবনের ৩য় তলার ষ্টোররুমে রহস্যজনক অগ্নীকান্ড ঘটনা ঘটে।
৩০ নভেম্বর দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার সময় রহস্যজনক ভাবে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এ সময় ২টি রুমের মধ্যে থাকা আসবাবপত্র সহ বিভিন্ন মালামাল পুড়ে যায়।
এ বিষয় ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার মো: আবু জাফর জানান, গতকাল ৩০ নভেম্বর দিবাগত রাত আনুমানিক ১২: ৩৬ মিনিটের সময় অগ্নীকান্ডের ঘটনা জানতে পেরে দ্রত ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রায় আধাঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই।
এ বিষয় একুশে টিভির জেলা প্রতিনিধি ও বিএমএসএফ সভাপতি সাংবাদিক আজমীর হোসেন তালুকদারের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, মহান আল্লাহর দরবারে শুকরিয়া, সমস্ত ক্ষয়ক্ষতি আসবাবপত্র ও মালামালের উপর দিয়ে গেছে কিন্তু আমাদের পরিবারের কেউ আহত হয়নি অথবা পাশাপাশি বসবাসরত প্রতিবেশীদেরও কোন ক্ষতি হয়নি তবে এই রুমে কোন বৈদ্যুতিক তার কিংবা চুলা নেই তারপর ও আগুন কিভাবে লাগল সে ব্যাপারে আল্লাহ ই ভাল জানেন। আগুনের সূত্রপাতের সুনির্দিষ্ট কোনো কারন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ও জানাতে পারেনি। তবে অগ্নীকান্ডের ঘটনায় আগুনে পুড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানিয়েছেন।
অগ্নীকান্ডের ঘটনায় খবর পেয়ে পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, পৌর কাউন্সিলর বাবু তরুণ কর্মকার, নাসিমা কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন। এছারাও ঝালকাঠি জেলা বিএম‌এস‌এফ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজ খান, বিএম‌এস‌এফসহ বিভিন্ন মিডিয়ার সংবাদ কর্মী ঘটনা স্থলে ছুটে যান।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ