1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. sv.e.ta.m.ah.ov.i.tsk.a.y.a82@gmail.com : kimberleybogan9 :
  7. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  8. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  9. nimushamim46@gmail.com : Shamim Nimu : Shamim Nimu
  10. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  11. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
রানীশংকৈলে অবহেলিত কমিটি বিহীন ছাত্রলীগের  ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - আমাদের বাংলার সংবাদ




রানীশংকৈলে অবহেলিত কমিটি বিহীন ছাত্রলীগের  ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • সংবাদ সময় : Monday, 4 January, 2021
  • ১৯ বার দেখা হয়েছে
নাজমুল হোসেন ,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ ঠাকুরগাঁও রানীশংকৈলে( ৪ জানুয়ারি সোমবার) সকাল ১১ টায় উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতি কৃত্বিততে পুষ্প অর্পণ শোদ্ধা নিবেদন করে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে কমিটি বিহীন রানীশংকৈল উপজেলা ছাত্রলীগ। এর আগে সকাল সাড়ে ১০ টায় আওয়ামী লীগ কার্য্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।
এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক,সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমদ, যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আলমগীর সরকার, সাধারণ সম্পাদক রমজান আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সাধারণ সম্পাদক রফিউল ইসলাম,ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ছাত্র নেতা সোহেল রানা,  আরো উপস্তিত ছিলেন
উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ্ আল তারেক লিপু,সাবেক যুগ্ন আহবায়ক তারেক আজিজ,  সাবেক যুগ্ন আহবায়ক তামিম হোসেন,সাবেক যুগ্ন আহবায়ক টিটু,সাবেক যুগ্ন আহবায়ক রাকিব হাসান রকি, পৌর ছাত্রলীগের সভাপতি আলেক সরকার, সাধারণ সম্পাদক জিমি ইসলাম, উপজেলা সাবেক সদস্য সাদ্দাম সরকার, সহ উপজেলা ছাত্রলীগের নবীন কর্মী গণ। পরে উপজেলা আওয়ামী লীগের পাটি অফিস থেকে একটি আনন্দ র‍্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রানীশংকৈল ডিগ্রি কলেজে গিয়ে সমাপ্ত হয়।
আলোচনা সভায় সেলিনা জাহান লিটা বলেন যোগ্যতা অনুযায়ী কমিটি তে ছাত্র নেতাদের অর্গাধিকার দেওয়া হবে এবং সচ্ছ কমিটি করা হবে।
পরে ছাত্রলীগের অবহেলিত কর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, রানীশংকৈলে প্রায় দীর্ঘ ১৭ বছর ধরে কোন কমিটি দেওয়া হয় নি।তারই পেক্ষিতে গত ২০১৭ সালের ১৭ জুন  ছাত্রলীগের সাবেক আহবায়ক সোহেল রানা কে আহবায়ক করে একটি কমিটি প্রদান করেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ কিন্তু সেই কমিটি বির্তকিত  হওয়ায় কিছু দিনের মধ্যে বিলুপ্ত ঘোষণা করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ। তারপর আর কোন কমিটি দেওয়া হয়নি রানীশংকৈল উপজেলায় বিলুপ্ত হওয়া আহবায়ক কমিটি ঘোষণা করেছিল পৌর ছাত্রলীগ কমিটি সেটি এখনো চলমান রয়েছে।
পরে এক মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন ছাত্রলীগের সাবেক নেতা কর্মী গণ।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ