1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. sv.e.ta.m.ah.ov.i.tsk.a.y.a82@gmail.com : kimberleybogan9 :
  7. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  8. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  9. nimushamim46@gmail.com : Shamim Nimu : Shamim Nimu
  10. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  11. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
সত্য ঘটনা রিফাত শরিফ হত্যা ঘটনা অবলম্বনে ‘কিলার‘ নামে নাটক নির্মাণ - আমাদের বাংলার সংবাদ




সত্য ঘটনা রিফাত শরিফ হত্যা ঘটনা অবলম্বনে ‘কিলার‘ নামে নাটক নির্মাণ

  • সংবাদ সময় : Friday, 22 January, 2021
  • ৬৯ বার দেখা হয়েছে

নূর হোসেন রেইন,সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি ঃ তরুণ নির্মাতা আলিফ মাহমুদ… সত্য ঘটনা রিফাত শরিফ হত্যা ঘটনা অবলম্বনে ‘কিলার‘ নামে নাটক নির্মাণ করে এরই মধ্যে দর্শকের কাছে প্রশংসিত হয়েছেন।

 

 

বিস্তারিত প্রতিবেদনে, রিফাত শরিফ হত্যা মামলার কথা তো আমরা সবাই জানি। বরগুনার মিন্নি ও রিফাত শরিফ এর সেই ঘটনাটি এক সময় খুব সারা ফেলেছিল সমগ্র দেশে। সেই হত্যা, সত্যি ঘটনা কে কেন্দ্র করে গুগল ভেরিফাইড ইউটিউব চ্যানেল ঝচ চঐ এ নির্মিত হয়েছে সল্প দৈর্ঘের নাটক “কিলার”। নাটকটি গড়ে তুলেছে রংপুর বিভাগের অধিভুক্ত গাইবান্ধা জেলার প্রতন্ত গ্রামের কিছু যুবক ছেলে। ঝচ চঐ নামক ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার করা হয় গত ১২ জানুয়ারী, এরই মধ্যে প্রায় ২হাজার বার এর বেশি দেখা হয়েছে নাটকটি।

 

 

 

কিলার নাটক এর পরিচালক মোঃ আলিফ মাহমুদ এর সাথে কথা হলে তিনি জানান, করোনার সময়ে অনেক প্রতিকূলতার মধ্যে এ নাটক নির্মাণ করেছি,আরো সামাজিক ভালো নাটক উপহার দিবেন বলে জানিয়েছেন। নাটকটির কেন্দ্রীয় চরিত্র ” মিন্নি” চরিত্রে অভিনয় করেন বগুড়া জেলার অভিনেত্রী নিশি। তার কাছে নাটকটির বিষয়ে জানতে চাইলে তিনি জানায়, “আমি গল্পটি প্রথমবার পরেই খুব উৎসাহিত হয়েছিলাম নাটকটির বিষয়ে, আসলে আমাদের দেশে সত্য ঘটনা নিয়ে কাজ খুব কম হয়। সেদিক দিয়ে আমাদের পরিচালক আলিফ ভাইয়া কে অনেক ধন্যবাদ যে তিনি এমন একটা চাঞ্চল্যকর গল্প নিয়ে কাজ করার সাহস দেখিয়েছেন। আপনারা সবাই নাটকটি একবার হলেও দেখবেন। এখানে সত্যি ঘটনাকে ভিন্ন রূপে, ভিন্ন আঙ্গীকে ফুটিয়ে তোলা হয়েছে। প্রতিনিধি নুর হোসেন রেইন কে সাক্ষাৎকারে তরুন পরিচালক আলিফ মাহমুদ আরো জানিয়েছেন, “আমাদের দেশে বর্তমানে অহরহ কাজ হচ্ছে, তবে সেই সকল কাজের অনেক গুলোরই মান ও গল্প নিয়ে দর্শক দের মাঝে সন্তুষ্টির অভাব লক্ষ করা যায়। তবুও আমাদের দেশের নাটক এখন দেশের গন্ডি ছাড়িয়ে দেশের বাইরেও সুনাম বয়ে আনছে। সব সময় চাই ভালো কাজ দর্শকদের উপহার দিতে। কিলার একদমই ব্যতিক্রমি একটি গল্প।

 

সবাই কিলার নাটক একবার হলেও দেখবেন আমাদের ইউটিউব SP PH চ্যানেলে https://youtu.be/wwxIiX9veS4 সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি। এছাড়াও কিলার নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন বোনারপাড়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক আবদুল্লাহ আল মামুন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ