1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. sv.e.ta.m.ah.ov.i.tsk.a.y.a82@gmail.com : kimberleybogan9 :
  7. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  8. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  9. nimushamim46@gmail.com : Shamim Nimu : Shamim Nimu
  10. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  11. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
জনসেবা করতে এসেছি আমি কারও পকেটের নই : কুষ্টিয়ার নবাগত এসপি - আমাদের বাংলার সংবাদ




জনসেবা করতে এসেছি আমি কারও পকেটের নই : কুষ্টিয়ার নবাগত এসপি

  • সংবাদ সময় : Friday, 5 March, 2021
  • ৫২ বার দেখা হয়েছে
‘স্বচ্ছ ও ভালো নিয়ত নিয়ে এসেছি। জনসেবা করতে এসেছি। নির্ভেজাল সেবা দিয়ে আইনশৃঙ্খলা ঠিক রাখতে চাই। আই অ্যাম ফর এভরিবডি (আমি সবার জন্য), আমি কারও পকেটের নই।’
এমন মন্তব্য করেছেন কুষ্টিয়া জেলায় সদ্য যোগ দেওয়া পুলিশ সুপার মো. খাইরুল আলম। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় তিনি মানবিক পুলিশ হওয়ার আশাবাদ ব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করেন।
গত বৃহস্পতিবার কুষ্টিয়ার পুলিশ সুপার হিসেবে যোগ দেন খাইরুল আলম। এর আগে তিনি বরিশাল মহানগরে কমিশনার কার্যালয়ে কর্মরত ছিলেন। একই দিন কুষ্টিয়ার পুলিশ সুপারের দায়িত্বে থাকা এস এম তানভীর আরাফাত বদলি হয়ে বরিশাল মহানগর পুলিশে যান।
পুলিশ সুপার খাইরুল আলম তাঁর বক্তব্যে পুলিশ মহাপরিদর্শকের পাঁচ কাজের উদাহরণ তুলে ধরে সেই কাজগুলো পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। কাজ পাঁচটি হলো দুর্নীতি থাকবে না, মাদকমুক্ত করতে হবে, নির্যাতন বা হয়রানিমূলক কোনো কিছু হবে না, বিট পুলিশিং সেবা জোরদার করা হবে এবং স্বচ্ছতা ও জবাবদিহি থাকবে। তিনি বলেন, মানুষকে সম্মান দেওয়া ও পেশাদারত্ব বজায় রাখা হবে। নির্ভেজাল পুলিশি সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়া হবে। এটি নির্দেশনা নয়, অক্ষরে অক্ষরে প্রতিপালন করা হবে।
সভায় গণমাধ্যমকর্মীদের মধ্য থেকে বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সাংবাদিক মোস্তাফিজুর রহমান, সাজ্জাদ রানা, এস এম রাশেদ, হাসান আলী প্রমুখ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ