1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. admin@amaderbanglarsangbad.com : belal :
  5. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  6. sv.e.ta.m.ah.ov.i.tsk.a.y.a82@gmail.com : kimberleybogan9 :
  7. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  8. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  9. nimushamim46@gmail.com : Shamim Nimu : Shamim Nimu
  10. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  11. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
পলাশবাড়ীতে লকডাউনের দ্বিতীয় দিনে সাতশ টাকা জরিমানা - আমাদের বাংলার সংবাদ




পলাশবাড়ীতে লকডাউনের দ্বিতীয় দিনে সাতশ টাকা জরিমানা

  • সংবাদ সময় : Wednesday, 7 April, 2021
  • ৩১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:-
দেশজুড়ে মহামারি করোনাভাইরাস মোকাবেলার অংশ হিসেবে সরকারি স্বাস্থবিধি মেনে চলার নির্দেশনা সমূহ কার্যকরসহ জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে জনস্বার্থে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। এসময় সন্ধায় আমলাগাছি বাজারে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এবং অপর এক ব্যক্তির নিকটসহ ৭’শ টাকা জরিমানা আদায় করা হয়।

দ্বিতীয় দিন মঙ্গলবার (৬ এপ্রিল) মাস্ক পরিধান ব্যতিত ঘরের বাহিরে ঘোরাফেরাসহ নিষিদ্ধ ব্যবসা প্রতিষ্ঠানসমূহ যেন বন্ধ থাকে এজন্য প্রায় দিনভর পৌরশহরের চৌমাথা মোড়সহ উপজেলার ঢোলভাঙ্গা বাজার, মাঠেরহাট, ঠুটিয়াপাকুর ও আমলাগাছী বাজার ছাড়াও উপজেলার বিভিন্ন হাট বাজারে অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান নয়নের নেতৃত্বে দায়িত্বপ্রাপ্ত থানা অফিসার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. মতিউর রহমানসহ সঙ্গীয় পুলিশ টীমের সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয়। করোনাভাইরাস আবারো আমাদের দৈনন্দিন জীবন যাত্রাকে মারাত্মক ব্যহত করছে।দেশে প্রতিদিনই অহরহ প্রাণহানী ঘটছে। সেইসাথে মৃতের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে।
করোনার দ্বিতীয় ঢেউয়ের এইসময় অনেকেই আক্রান্ত হচ্ছেন। এজন্য স্বাভাবিক জীবনযাত্রা বিপর্যস্ত হয়ে পড়েছে। এরই ধারাবাহিকতায় সপ্তাহব্যাপী লকডাউনে চলমান অভিযানকালে সর্বস্তরের সবাইকে মাস্ক পরিধানসহ সরকারি স্বাস্থবিধি সমূহ নিশ্চিত করার আহবান জানানো হয়। অভিযানকালে সকলের উদ্দেশ্যে নিজে মাস্ক পড়ুন এবং অন্যদের পড়তে স্বতঃস্ফুর্ত সহযোগিতা করার সহযোগিতা কামনা করা হয়। সার্বজনীন জনস্বার্থে এটাই হোক আমাদের নিত্যদিনের অঙ্গিকার।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ