1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. kip.o.niom@gmail.com : beatris01l :
  5. admin@amaderbanglarsangbad.com : belal :
  6. free-centre@rcnika.biz.ua : Carlosvb :
  7. listlistov999@gmail.com : clarencekempton :
  8. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  9. listlistov444@gmail.com : edenrankin :
  10. sv.e.ta.m.ah.ov.i.tsk.a.y.a82@gmail.com : kimberleybogan9 :
  11. politika.video1@gmail.com : kristinstonham :
  12. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  13. autumn570578@gmail.com : micheallangley :
  14. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  15. nimushamim46@gmail.com : Shamim Nimu : Shamim Nimu
  16. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  17. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
  18. k.ip.on.i.o.m@gmail.com : tiffanyreiniger :
এবার ছবি তুলে অপো এফ১৯ প্রো জেতার সুযোগ




এবার ছবি তুলে অপো এফ১৯ প্রো জেতার সুযোগ

  • সংবাদ সময় : Sunday, 11 April, 2021
  • ২৬ বার দেখা হয়েছে
এবার ছবি তুলে অপো এফ১৯ প্রো জেতার সুযোগ

বাংলাদেশী ফটোগ্রাফি প্রেমীদের জন্য দারুণ অফার নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। অপোর ফেসবুক পেজে এআই কালার পোর্ট্রেট মুডে ছবি বা ভিডিও পোস্ট করে জেতার সুযোগ রয়েছে অপো’র আকর্ষণীয় স্মার্টফোন এফ১৯ প্রো। ৭ এপ্রিল থেকে শুরু হয়ে ইউজিসি ক্যাম্পেইনটি চলবে ১১ এপ্রিল, ২০২১ পর্যন্ত।

প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে প্রথমে নিজের সাথে থাকা স্মার্টফোনের এআই কালার পোর্ট্রেট ক্যামেরা মোড দিয়ে কালারফুল ছবি তুলুন। তারপর অপো বাংলাদেশ এই ফেসবুক পেজে ভিজিট করে নিজের তোলা পছন্দের ছবি #AIColorPortrait #ColorYourSelf  লিখে পোস্ট করতে হবে অপো’র পোস্ট করা ভিডিও এর কমেন্ট বক্সে। তারপর সেই পোস্টটি পাবলিক ও তিনজন ফেসবুক বন্ধুকে ট্যাগ করে নিজের টাইমলাইনে শেয়ার দিতে হবে। পরবর্তীতে সবার পোস্ট করা ছবি-ভিডিও থেকে অপো’র নিজস্ব টিম যাচাই-বাছাই করে ৩ জন চূড়ান্ত বিজয়ীর নাম ঘোষণা করবে। কেউ চাইলে ছবির মতো একইভাবে নিজের ধারণ করা ভিডিও শেয়ার দিতে পারেন।

ক্যাম্পেইনটি সবার জন্য উন্মক্ত। তিনজন বিজয়ীর মধ্যে একজন অপোর’র স্টাইলিশ এফ১৯ প্রো এবং বাকি দুইজন আকর্ষণীয় পুরস্কার পাবেন। বিজয়ীদের নাম অপো’র ফেসবুক পেজে ঘোষণা দেওয়া হবে। অপো’র নিজস্ব টিম চূড়ান্ত বিজয়ী নির্বাচন করবেন। নগদ অর্থ বা বিকল্প কোন পুরস্কার কিংবা একজনের পুরস্কার আরেকজনের কাছে হস্তান্তর করা হবে না। অপো বাংলাদেশ যেকোন সময় যেকোন সিদ্ধান্ত গ্রহণ, বর্জন ও সংশোধন করার ক্ষমতা রাখে। এখানে অন্য কারো চ্যালেঞ্জ গ্রহণযোগ্য না।

কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই কালার পোর্ট্রেট ভিডিও এআই কালার ফটোর মতোই। অপো এফ ১৯ প্রো এআই কালার পোট্রেট ভিডিও ধারনে সাহায্য করে। ফিচারটি ভিডিওতে মানুষকে সাবজেক্ট হিসেবে চিহ্নিত করে ব্যাকগ্রাউন্ড থেকে আলাদা করে ফেলে। তারপর ভিডিও’তে সাবজেক্ট হিসেবে কালারকে ধরে রাখে। এআই কালার প্রোর্ট্রটে ভিডিও রিয়্যাল টাইম অনুযায়ী কাজ করার ফলে রেকর্ডিং এর আগে ফুটেজ দেখে নেওয়া যায়। এক শটে ফিচারটি দু’জন ব্যক্তির ওপর কাজ করতে পারে এবং ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা উভয়ই সাপোর্ট করে।

সম্প্রতি অপো এফ সিরিজের নতুন ফোন এফ১৯ প্রো বাজারে আসার পরই তরুণদের মধ্যে সাড়া ফেলেছে। ফোনটিতে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার, এআই কালার পোর্ট্রটে ক্যামেরা ফিচার, স্লিক ও স্মার্ট ডিজাইন, শক্তিশালী ব্যাটারি ও ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জিংসহ আরো আকর্ষণীয় নানা ফিচার। নানা ধরনের এক্সচেঞ্জ অফার সম্বলিত অপো এফ১৯ প্রো ফোনটির দাম ধরা হয়েছে মাত্র ২৮,৯৯০ টাকা।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ