1. ashik@amaderbanglarsangbad.com : Staf Reporter : Staf Reporter
  2. akhikbd@amaderbanglarsangbad.com : Ashikur Rahman : Ashikur Rahman
  3. babul6568@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  4. kip.o.niom@gmail.com : beatris01l :
  5. admin@amaderbanglarsangbad.com : belal :
  6. free-centre@rcnika.biz.ua : Carlosvb :
  7. listlistov999@gmail.com : clarencekempton :
  8. sv.e.t.a.m.ahovits.k.aya.8.2@gmail.com : danniellearchdal :
  9. listlistov444@gmail.com : edenrankin :
  10. sv.e.ta.m.ah.ov.i.tsk.a.y.a82@gmail.com : kimberleybogan9 :
  11. politika.video1@gmail.com : kristinstonham :
  12. lima@webcodelist.com : Khadizatul kobra Lima : Khadizatul kobra Lima
  13. autumn570578@gmail.com : micheallangley :
  14. rkp.jahan@gmail.com : Staf Reporter : Staf Reporter
  15. nimushamim46@gmail.com : Shamim Nimu : Shamim Nimu
  16. abc@solarzonebd.com : Staf Reporter : Staf Reporter
  17. tahershaghata@gmail.com : Abu Taher : Abu Taher
  18. k.ip.on.i.o.m@gmail.com : tiffanyreiniger :
এবার ফেসবুক পেজে কমেন্ট ও চ্যাট করা যাবে রিভ চ্যাট থেকে




এবার ফেসবুক পেজে কমেন্ট ও চ্যাট করা যাবে রিভ চ্যাট থেকে

  • সংবাদ সময় : Thursday, 29 April, 2021
  • ২৮ বার দেখা হয়েছে
এবার ফেসবুক পেজে কমেন্ট ও চ্যাট করা যাবে রিভ চ্যাট থেকে

দেশীয় লাইভ চ্যাট ও চ্যাটবট প্ল্যাটফর্ম রিভ চ্যাট (REVE Chat) থেকেই ফেসবুক পেজের ভিজিটরদের সব কমেন্টের রিপ্লাই করা যাবে। রিভ চ্যাট এমন একটি কাস্টমার এঙ্গেজমেন্ট প্ল্যাটফর্ম যার মাধ্যমে ওয়েবসাইট, ফেসবুক পেজ, ভাইবার, টেলিগ্রাম এবং মোবাইল অ্যাপের ভিজিটরদের সঙ্গে একটি প্ল্যাটফর্ম থেকেই যোগাযোগ করা সম্ভব।

বিশ্বে গুটিকয়েক লাইভ চ্যাট সলিউশন রয়েছে যার মাধ্যমে ফেসবুকের মেসেঞ্জার এবং চ্যাটবটের মাধ্যমে গ্রাহকের প্রশ্নের জবাব দেয়া যায়, রিভ চ্যাট তাদের মধ্যে অন্যতম। আর এখন পেজের কমেন্টের রিপ্লাই দেওয়ার ফিচারটিও নিয়ে এলো বাংলাদেশি বহুজাতিক প্রতিষ্ঠান রিভ সিস্টেমসের তৈরি কাস্টমার এঙ্গেজমেন্ট সলিউশন রিভ চ্যাট।

গবেষণায় উঠে এসেছে, শতকরা ৯০ ভাগ গ্রাহক অনলাইনে কোনও প্রশ্নের জবাব তাৎক্ষণিকভাবেই পাওয়ার আশা করেন। তাই মার্কেটারের জন্য রেসপন্স টাইম অত্যন্ত গুরুত্বপুর্ণ একটি মেট্রিক। এছাড়া বিভিন্ন চ্যানেল থেকে আসা গ্রাহকদের ম্যানেজ করা, কনভার্সেশন থেকে বিক্রি বাড়ানো, কর্মীদের পারফর্মেন্স পরিমাপ করা, উন্নততর গ্রাহসেবা প্রদান করা ইত্যাদি চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। রিভ চ্যাটের কমেন্ট ম্যানেজমেন্ট ফিচারের মাধ্যমে একটি ড্যাশবোর্ড থেকে এগুলো ম্যানেজ করা এখন অত্যন্ত সহজ।

রিভ গ্রুপের প্রধান নির্বাহী এবং রিভ চ্যাটের ব্যবস্থাপনা পরিচালক এম রেজাউল হাসান এই প্রসঙ্গে বলেন, আমাদের যেসব গ্রাহক ওয়েবসাইট কিংবা অন্যান্য মেসজিং প্ল্যাটফর্মের মাধ্যম ছাড়াও ফেসবুকের মাধ্যমে গ্রাহকসেবা দিচ্ছেন আমরা তাদের মধ্যে ফেসবুকে দ্রুত রেসপন্স করার প্রয়োজনীয়তা লক্ষ্য করছি। আমরা এমন একটি সমন্বিত প্ল্যাটফর্ম নিয়ে এসেছি যার মাধ্যমে যেকোনও প্রতিষ্ঠান একটি জায়গা থেকেই গ্রাহকের সব প্রশ্নের জবাব দিতে পারবেন যার মাধ্যমে গ্রাহক চমৎকার অভিজ্ঞতা পাবেন এবং প্রতিষ্ঠানের বিক্রিও বেড়ে যাবে।

বাংলাদেশের শীর্ষস্থানীয় বেশকিছু ব্র্যান্ড যেমন বিকাশ, গ্রামীণফোন, রকমারি, সাউথইস্ট ব্যাংক, ট্রান্সকম ইত্যাদি এখন গ্রাহকসেবা প্রদানের জন্য রিভ চ্যাট ব্যবহার করছে। এছাড়া বিশ্বের ৩০টি দেশে রিভ চ্যাট ব্যবহৃত হচ্ছে যার মধ্যে কমার্শিয়াল ব্যাংক অফ কুয়েত, টেলিকম নেটওয়ার্ক মালাউই এবং ব্যাংক অফ ভুটান অন্যতম।

ক্ষুদ্র ব্যবাসার জন্য রিভ চ্যাটের ১৪ দিনের ফ্রি ট্রায়াল সুবিধা রয়েছে, যার মাধ্যমে এর সব ফিচার যাচাই করার সুযোগ রয়েছে। বড় প্রতিষ্ঠানের জন্য রিভ চ্যাট চাহিদা অনুযায়ী কাস্টমাইজড সলিউশন প্রদান করে থাকে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ